রাত ১০:১৮ - ১লা অক্টোবর, ২০২০ ইং

এবার অাজহারীর অামৃত্যু কারাদণ্ড চাইলেন ভান্ডারী

এবার অাজহারীর অামৃত্যু কারাদণ্ড চাইলেন ভান্ডারী

চট্টলা ডেস্ক  

 

অালোচিত ধর্মীয় বক্তা মিজানুর রহমান আজহারীর কঠোর সমালোচনা করে তার আমৃত্যু কারাদণ্ড দাবি করেছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে প্রেসিডেন্টের ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে ভান্ডারী এই দাবি করেন।

ভান্ডারী বলেন, আজ এই সংসদে দাঁড়িয়ে দাবি জানাই, অবিলম্বে রাসুলের অবমানাকারীদের আমৃত্যু কারাদণ্ড প্রদানে আইন প্রণয়ন করা হোক।

তিনি বলেন, মিজানুর রহমান আজহারী রাসুলকে নিয়ে কটাক্ষ করে বলেছেন রাসুল নাকি নিরক্ষর। তিনি পবিত্র মাজার লাথি মেরে ভেঙে ফেলতে বলেছেন। তিনি শহীদ মিনার, স্মৃতিসৌধ, বিজয় দিবস পালনকে শিরক করা বলে ফতোয়া দিয়েছেন। এমন সব বক্তব্য দিয়ে আজহারী কিভাবে দেশের বাইরে চলে যায়?

ভান্ডারী অাজহারীকে বিদেশ যেতে সুযোগ করে দেয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীর সমালোচনা করে বলেন, এই বক্তা এখন মালেশিয়ায় বসে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এই জন্য স্বরাষ্ট্রমন্ত্রীই দায়ী। না হলে তিনি দেশ থেকে পালিয়ে যাওয়ার সুযোগ পেতেন না।

ভান্ডারী একই সাথে দেশের শান্তি-শৃঙ্খলা বিধানে ধর্মীয় বিভ্রান্তি নিরসনকল্পে জাতীয় ঈদগাহে প্রধানমন্ত্রীসহ প্রধান বিচারপতির উপস্থিতিতে রাসুলের অবমাননাকারীদের আমৃত্যু কারাদণ্ড প্রদানে আইন প্রণয়ন করার দাবি জানান।