রাত ৩:৫৮ - ২৬শে জানুয়ারি, ২০২০ ইং

বান্দরবানে মায়ের সঙ্গে অভিমান করে কন্যার আত্মহত্যা

print

বান্দরবানের লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের গাজী পাড়ায় নিজ ঘরে গলায় ফাঁস লাগানো এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (৭ জানুয়ারি) এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের গাজী পাড়ায় নিজ ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় রুপসী পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রীর নাম শারমীন আক্তার (১৫)। সে স্থানীয় বাসিন্দা নজির আহমেদের কন্যা। লাশটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহতের স্বজনরা জানান, স্কুলের বন্ধুদের সঙ্গে কক্সবাজার বেড়াতে যাবার বিষয় নিয়ে মায়ের সঙ্গে কন্যার মান অভিমান হয়। রাগে অভিমানে ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে শারমীন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে লামা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপেলা রাজু নাহা বলেন, ‘স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে গলায় ফাঁস লাগিয়ে ছাত্রীটি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।’

print