দুপুর ১২:৩৪ - ৩০শে নভেম্বর, ২০২১ ইং

বহদ্দারহাটে পুলিশ থেকে ‘বাঁচতে’ ছাদ থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

বহদ্দারহাটে পুলিশ থেকে ‘বাঁচতে’ ছাদ থেকে লাফ দিয়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট এলাকায় পুলিশ দেখে ভয়ে ছাদ থেকে লাফিয়ে পালাতে গিয়ে  মুন্না নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ভুক্তভোগী এই যুবক মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

শনিবার ( ১৭ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বদ্দারহাট যমুনা ব্যাংক এর পেছনের বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত মুন্না পটিয়া উপজেলার শাহগদি মার্কেট এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে।তবে পরিবারের সাথে তিনি দীর্ঘদিন ধরে বহদ্দারহাট গায়েবি মসজিদ এলাকার হারুন চেয়ারম্যানের বাড়িতে থাকতেন।

পুলিশ সূত্রে জানা যায়, বহদ্দারহাটে যমুনা ব্যাংকের পেছনে একটি পরিত্যক্ত বিল্ডিংয়ে অভিযান চালিয়ে ৬শ’ ২২পিস ইয়াবাসহ মাদক সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। ঘটনাস্থলে তিনজন মাদক কারবারি ছিলেন। অভিযান চালালে তারা পেছনের রুমের কাটা জানালা দিয়ে পালিয়ে যাওয়ার সময় একজন গুরুতর আহত হয়। পরবর্তীতে তাকে উদ্ধার হাসপাতালে নিলে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। অপর দুই কারবারি পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নুরুল আলম আশিক বলেন, ‘পুলিশের ভয়ে ছাদ থেকে লাফ দিলে মুন্না নামের ওই যুবক গুরুতর আহত হন। এ অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চমেকে নিয়ে এলে ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়।এ ঘটনায় একটি অপমৃত্যু এবং একটি মাদক আইনে মামলা দায়ের করা হবে।

, ‘