সকাল ১০:১২ - ১১ই জুলাই, ২০২০ ইং

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে ‘স্কিল ডেভেলপমেন্ট’ কর্মশালা

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে ‘স্কিল ডেভেলপমেন্ট’ কর্মশালা

নগরীর দামপাড়াস্থ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ভবনে সোমবার ব্যবসা-শিক্ষা অনুষদের উদ্যোগে ‘স্কিল ডেভেলপমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়। বিকেল ৪ টায় অনুষ্ঠিত এই কর্মশালা পরিচালনা করেন ঢাকা টেন মিনিট স্কুলের ফাউন্ডার ও চিফ এক্সিকিউটিভ অফিসার আয়মান সাদিক। তিনি এমন একটি আয়োজনের জন্য আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


কর্মশালায় ব্যবসায় প্রশাসন অনুষদের মানবসম্পদ ব্যবস্থাপনা, মার্কেটিং, ফিন্যান্স, ব্যবস্থাপনা এবং অ্যাকাউন্টিং- এ ৫টি বিষয়ের ৮ম সেমিস্টারের শিক্ষার্থীদের জব ইন্টারভিউ, প্রেজেন্টেশন স্কিল, সিভি রাইটিং ও ইন্টার পার্সোনাল স্কিল বিষয়ে প্রশিক্ষণ দেন আয়মান সাদিক।
শিক্ষার্থীদের নিয়ে এমন একটি আয়োজনের জন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনকে ধন্যবাদও জানান তিনি।
কর্মশালায় ব্যবসায় প্রশাসন অনুষদের সহকারী ডিন মঈনুল হক, শিক্ষক আফসানা ইয়াসমিন, জুলিয়া পারভিন, স্টিভ অস্কার ডি রোজারি প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে ‘স্কিল ডেভেলপমেন্ট’ শীর্ষক কর্মশালা

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদে ‘স্কিল ডেভেলপমেন্ট’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত এ কর্মশালা পরিচালনা করেন টেন মিনিট স্কুলের ফাউন্ডার ও চিফ এক্সিকিউটিভ অফিসার আয়মান সাদিক।কর্মশালায় ব্যবসায় প্রশাসন অনুষদের মানবসম্পদ ব্যবস্থাপনা, মার্কেটিং, ফিন্যান্স, ব্যবস্থাপনা এবং অ্যাকাউন্টিং- এ ৫টি বিষয়ের ৮ম সেমিস্টারের শিক্ষার্থীদের জব ইন্টারভিউ, প্রেজেন্টেশন স্কিল, সিভি রাইটিং ও ইন্টার পার্সোনাল স্কিল বিষয়ে প্রশিক্ষণ দেন আয়মান সাদিক।শিক্ষার্থীদের নিয়ে এমন একটি আয়োজনের জন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনকে ধন্যবাদও জানান তিনি।কর্মশালায় ব্যবসায় প্রশাসন অনুষদের সহকারী ডিন মঈনুল হক, শিক্ষক আফসানা ইয়াসমিন, জুলিয়া পারভিন, স্টিভ অস্কার ডি রোজারি প্রমুখ উপস্থিত ছিলেন।

Posted by Premier University, Chittagong on Tuesday, 16 October 2018