রাত ৩:৩০ - ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

নিয়মিত সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে উখিয়া-টেকনাফ সফর

print

জেলা প্রতিনিধিঃ

আগামী ২০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা ছাত্রলীগের সম্মেলনকে সামনে রেখে কাইছার চৌধুরী রুবেল তার দিনের কার্যক্রমের শুরুতে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দেকে সাথে নিয়ে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম একেএম মোজাম্মেল হক সাহেবের কবর জিয়ারত ও দাদা-দাদীর কবর জিয়ারত করেন।

এর পর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক,
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ডাকসু’র জিএস ও ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটের সদস্য গোলাম রাব্বানী জন্মদিন উপলক্ষে কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্দ ও উখিয়া টেকনাফের নেতাকর্মীদের নিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন। পরে খতমে কোরআন মাহফিল ও এতিমের মাঝে খাবার বিতরণের আয়োজন করেন।

পরে উপজেলা উখিয়া- টেকনাফ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। তারা হলেন, অধ্যাপক মোহাম্মদ আলী সাবেক সংসদ সদস্য (উখিয়া-টেকনাফ আসন) ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখা, কবি আদিল চৌধুরী সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখা ও সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ উখিয়া উপজেলা শাখা, নুরুল বশর সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ উপজেলা শাখা, নুরুল আলম সভাপতি আওয়ামী যুবলীগ টেকনাফ উপজেলা শাখা ও চেয়ারম্যান টেকনাফ উপজেলা পরিষদ।

এদিকে, কক্সবাজার জেলা ছাত্রলীগকে আরো গতিশীল করতে বিভিন্ন উপজেলার নেতা-কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ ও নানামূখী কর্মসূচি পালন করছেন বর্তমান আপ্যায়ণ বিষয়ক সম্পাদক কায়ছার চৌধুরী রুবেল। এরই ধারাবাহিকতায় আজ বুধবার সাংগঠনিক সফরে যান উখিয়া-টেকনাফ উপজেলায়।

print