রাত ৩:৩১ - ২৬শে জানুয়ারি, ২০২০ ইং

নববর্ষে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ

print

পর্যটন নগরী কক্সবাজারে ইংরেজি নববর্ষ উপলক্ষে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ নিয়ে এসেছে দেশের শীর্ষ বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। ২০২০ সালের ১১ জানুয়ারি থেকে ৩০ মার্চ পর্যন্ত এ প্যাকেজ কার্যকর থাকবে।

রোববার (২৯ ডিসেম্বর) পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ইংরেজি নববর্ষের আগমন উপলক্ষে পর্যটকদের ন্যূনতম খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের আকর্ষণ করার জন্য নতুন বছরকে সামনে রেখে দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ঘোষণা করেছে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ। কক্সবাজার হলিডে প্যাকেজগুলো আগামী ১১ জানুয়ারি থেকে ৩০ মার্চ পর্যন্ত কার্যকর থাকবে।

এতে আরও বলা হয়, পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য্য একসঙ্গে উপভোগ করার জন্য ন্যূনতম ১১ হাজার ৭৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিনদিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব প্রকার ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ আরও নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে। ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য।

গ্রাহকের পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলা’র হলিডে প্যাকেজে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সী প্যালেস, হোটেল গ্রেস কক্স, হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সীগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা। এছাড়া চট্টগ্রাম, সিলেট, বরিশাল, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলা হলিডের আকর্ষণীয় প্যাকেজ।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, দেশীয় পর্যটন কেন্দ্রগুলোর বিকাশ সাধনে শুরু থেকেই কাজ করে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এ উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজুতে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের সঙ্গে চুক্তিবদ্ধ আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স। প্রতিষ্ঠানভেদে বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যু করা কার্ডের ওপর। নববর্ষ উপলক্ষে হলিডে প্যাকেজগুলো শুধু ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অফিস থেকে সংগহ করা যাবে।

প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলস অফিস বা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ অথবা হটলাইন ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করা যাবে।

print