রাত ৩:৫৮ - ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং

কালারমারছড়ায় পুলিশ ফাঁড়ির নিচে দোকানে চুরি

print

মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালীর কালারমারছড়া বাজারে একটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এ সময় ১০ টি টাচস্ক্রীন মোবাইল,১৩ টি বাটন মোবাইল,২৭ টি মেমোরি, ১০ টি সিম এবং ৪০০০ টাকার মোবাইল কার্ড নিয়ে যায় বলে জানা যায়।

শনিবার (১০ আগস্ট) দিবাগত রাতে কালারমারছড়া বাজারের সোনা মিয়া ইলেকট্রনিকস নামের দোকানটিতে চুরির ঘটনাটি ঘটে।

জানা যায়, শনিবার দিবাগত রাতের কোন এক সময় মেসার্স সোনামিয়া ইলেকট্রনিকস নামের দোকানটিতে দুর্বৃত্বরা দোকানের টিন কেটে উপর দিয়ে ভেতরে প্রবেশ করে। তারা ঢোকেই সি সি ক্যামেরার লাইন খুলে দেয়।

দোকানের মালিক মোহাম্মদ মাসুদ (প্রকাশ সোনা মিয়া) জানান,আমি ১১ টার দিকে দোকান বন্ধ করেছিলাম। ১২ টার দিকে এক সি এন জি চালক ফোন করে আমাকে মিনতি করে বলে যে এক ডেলিভারি রোগিকে হাসপাতালে নিবে। কিন্তু আমার গ্যাস শেষ। যদি একটা গ্যাস দেন তাহলে তাদের খুব উপকার হবে। কথা শেষ করেই আমি দোকানে দৌড় দেয় এবং তাকে গ্যাস দিয়ে প্রায় ১ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে আসি। আমি অনেক কষ্ট করে দোকানটা চালাচ্ছি। এই চুরি আমার অনেক ক্ষতি হয়েছে। জানিনা এই ক্ষতি কিভাবে পোষাব।

কালারমারছড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান জানান, কাল রাতে কালারমার ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাত ১১ টা থেকে সকাল পর্যন্ত রাস্তার কাজ চলছে অনেক লোকজন সেখানে ছিল। নৈশ প্রহরীর ব্যাপারে তার কাছে জানতে চাইলে সে জানায় আমাদের ৩ জন নৈশ প্রহরী আছে, তারা প্রতিদিন রাত ১২টার পর বাজারে কেউ আসলে তার নাম লিখে রাখে কিন্তু আজকে তা করেনি কারণ পাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার কাজ চলায় অনেক লোক ছিল।সকালে খবর পেয়ে আমি দোকানে পৌছায় এবং প্রশাসনকে জানায়।

কালারমারছড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই লিটন মিত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

print