রাত ৩:২৯ - ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

সাংবাদিকতার নামে যৌন নির্যাতন, নগরীতে কথিত সাংবাদিক আটক

print

নিজের কথিত অনলাইল টেলিভিশনের সাংবাদিক বানানোর  প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন বিভিন্ন নারীর সাথে শারীরিক সম্পর্ক করতো নগরীর পাহাড়তলীর শহিদুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি। এমন এক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই কথিত সাংবাদিককে আটক করেন পুলিশ।

সোমবার ( ৭ অক্টোবর) রাতে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার হাজীক্যাম্প এলাকা থেকে  শহিদুলকে আটক করেন পাহাড়তলী থানার পুলিশ।

সূত্রে জানা যায়,  শহীদুল নিজেকে ‘এসটিভি২৪’ নামে একটি অনলাইন টেলিভিশনের মালিক ও সাংবাদিক হিসেবে পরিচয় দেন।  দীর্ঘদিন ধরে পাহাড়তলী হাজীক্যাম্প এলাকায় একটি কক্ষে  অফিস বানিয়ে মাদক সেবন এবং অসামাজিক কাজ করেন। সাংবাদিক বানানোর কথা বলে বিভিন্ন বয়সী মেয়েদের সেখানে এনে জিম্মি করেন সে।

নামে প্রকাশে অনিচ্ছুক ভূক্তভোগী এই নারী বলেন,’ সাংবাদিক বানাবে ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে শহিদুল প্রায় ৮ মাস ধরে আমাকে নির্যাতন করেছে। পরে বুঝতে পারলাম সে আসলে একটা প্রতারক । অনেক মেয়ের সাথে সে এমনটা করেছে।’

 

ঘটনার সত্যতা জানতে  চাইলে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম বলেন, ‘এক নারীর সাথে প্রতারনা করে যৌন নির্যাতনের অভিযোগে শহিদুল ইসলাম নামে এক কথিত সাংবাদিককে  আটক করা হয়েছে। তার বিরুদ্ধের আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

print